বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ৯ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল শনিবার ৯ নভেম্বর ২০১৯

মেষ: ডাক মাধ্যমে চেক বা মানিঅর্ডার এর মাধ্যমে টাকা আসতে পারে। বিদেশে বসবাসকারী স্বজনদের স্বদেশ ঘুরতে আসায় গোটা পরিবারে খুশির মেলা দেখা যাবে।

বৃষ: কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ সকল প্রতিষ্ঠা পাবে ফলে মন চাঙ্গা হয়ে উঠবে। যোগ্য কাজ পাওয়ার ও উচ্চশিক্ষা লাভের জন্য বিদেশ যাওয়ার মতো স্বপ্ন পূরণের এর সম্ভাবনা আছে।

মিথুন: ভাগ্যদেবী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার সাথেই চলাফেরা করবে। গৃহস্থ বাড়িতে কিছু মাঙ্গলিক অনুষ্ঠান আয়োজিত হওয়ায় সাজ সাজ রব থাকবে।

কর্কট: ঘুষ নেওয়া এবং অন্যান্য নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় করা বা অস্ত্রশস্ত্র বহন ও সেই সকল অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় হবে তবে ফল পাবেন না।

সিংহ : আজ কিছু অর্থ ক্ষতি হবে। দূর কোনো স্বজনের জন্য দুশ্চিন্তা হবে। তবে কর্মক্ষেত্র মোটামুটি ভালোই থাকবে। মন কিছুটা অশান্ত থাকবে।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ দোকানদারি ব্যবসায় ভালো আয় রোজগার এর সম্ভাবনা। জীবন সাথীর সাথে কোথাও বেড়াতে যেতে হতে পারে।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ব্যবসায়ীক ক্ষেত্রে গোপন শত্রুর কারণে সমস্যায় পড়তে হতে পারে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। সকালের দিকে পরীক্ষার্থীরা সফল হবেন। সন্তানের সাফল্যের জন্য আনন্দ বৃদ্ধি পাবে।

ধনু- শরীর যথেষ্ট সুস্থ থাকবে।চাকুরির ক্ষেত্রে আজ কোনও সমস্যা নেই। আজ কিছু অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকবে। তাই বৃথা কোথাও টাকা পয়সা দেবেন না।

মকর : কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। বিনিয়োগ অত্যন্ত সন্ধানে করবেন।

কুম্ভ : আপনার নিজের মনের উপর নিয়ন্ত্রণ আছে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। ফাঁকা সময়ের সুযোগ নিন, আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে।

মীন রাশি- শারীরিক দিক বিপর্যস্ত হতে পারে, যে কোনো দিক থেকেই সাফল্য পাবেন যা আপনার পরিবারের সকলকে গর্বিত করবে৷ বিবাহিত ও প্রেম জীবন বেশ সুখের হবে৷

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877